হবিগঞ্জের বাহুবল উপজেলার কামারগাঁও গ্রামে জমির সীমানা নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের মধ্যে ভয়াবহ সংঘর্ষের সূত্রপাত হয়েছে। এতে দু’পক্ষের দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। 

metafore online

নিহতরা হলেন ওই গ্রামের চেরাগ মহালদারের ছেলে বাহুবল উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইউসুফ মিয়া (৪০) ও হাছন আলীর ছেলে উস্তার মিয়া (৪২)। সূত্রপাত হওয়া সংঘর্ষের এ ঘটনাকে কেন্দ্র করে রাত ১২টার দিকে উভয় পক্ষের বাড়িতে অগ্নি সংযোগ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, জমির সীমানা নির্ধারণ নিয়ে কামারগাঁও গ্রামের আব্রু মিয়ার ছেলে ফারুক মিয়া ও তার লোকজনের সঙ্গে দীর্ঘদিন ধরে একই গ্রামের চেরাগ মহালদারের ছেলে ইউসুফ গংদের বিরোধ চলে আসছিল। 

clipping path tech

বিষয়টিকে কেন্দ্র করে কয়েক মাস আগেও উভয়পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে ইউসুফ মিয়া ও তার ভাই লিয়াকত আলীর বিরুদ্ধে ফারুক মিয়ার পক্ষ থেকে মামলা করা হয়েছিল। এ মামলায় গত ২১ সেপ্টেম্বর হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত থেকে তারা জামিন জামিন লাভ করেন। এরপর থেকে দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। দুই দিন আগেও তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

 

Share.
Leave A Reply

Exit mobile version