সাভারের আশুলিয়ায় ৬ তলা ভবনের একটি ফ্ল্যাট থেকে গার্মেন্টস শ্রমিক স্বামী-স্ত্রীসহ তাদের ১২ বছরের ছেলের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দিনগত রাত ১০টার দিকে জামগড়া ফকিরবাড়ির মোড় এলাকার একটি বাসা থেকে লাশগুলো উদ্ধার করা হয়। খবর পেয়ে ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

metafore online

নিহতরা হলেন, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মুক্তার হোসেন (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের ১২ বছর বয়সী ছেলে মেহেদী হাসান জয়। স্বামী-স্ত্রী দুজনেই আশুলিয়ায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

পুলিশ জানিয়েছে, মেহেদী হাসান নামের এক ব্যক্তির মালিকানাধীন ৬ তলা ভবনের চারতলার একটি ফ্ল্যাট থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। তিন দিন আগে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। হত্যার কারণ এখনও নিশ্চিত নয় পুলিশ। 

clipping path tech

স্থানীয়রা জানিয়েছেন, গতকাল সন্ধ্যায় ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশপাশের লোকজনের সন্দেহ হয়। তারা দরজায় ধাক্কা দিয়ে ফ্ল্যাটের দরজা খোলা পান। ঘরের ভেতরে ঢুকে দেখেন বিছানার ওপর মা ও ছেলের রক্তমাখা মরদেহ পড়ে রয়েছে। এরপর বাড়ির মালিক পুলিশকে খবর দেন। পুলিশ এসে ওই ফ্ল্যাটের ভেতরের আরেকটি রুমে স্বামীর লাশও খুঁজে পায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক জোহাব আলী জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে একটি রুমের বিছানার ওপর থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করা হয়। পরে আরেক ঘরে স্বামীর লাশ পাওয়া যায়। কারা, কেন তাদের হত্যা করেছে বিষয়টি এখনও জানা যায়নি।

Share.
Leave A Reply

Exit mobile version