বলিউডে অভিষেকের এক বছরও পার হয়নি অভিনেত্রী শেহনাজ গিলের। ‘বিগ বস’ রিয়্যালিটি শো থেকে তিনি সকলের নজরে এসেছিলেন। এর পর সালমান খানের হাত ধরে তিনি অভিনয়ে আসেন। ইতিমধ্যেই তিনি কাজও করে ফেলেছেন দুটি বড় সিনেমায়। এরপরেও তিনি বিশেষ একজনের কথায় পোশাক খুলতেও রাজি আছেন। 

metafore online

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সোনম কাপুরের বোন রিয়া কাপুর অনুরোধ করলে পোশাক খুলতে দ্বিধা করবেন না অভিনেত্রী শেহনাজ গিল। রিয়া কাপুর প্রযোজিত ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ সিনেমায় বিশেষ ভূমিকায় অভিনয় করছেন শেহনাজ।

চলতি বছরের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নজর কেড়েছে ছবিটি। সম্প্রতি ওই ছবিরই এক প্রচার অনুষ্ঠানে হাজির হয়ে সেখানে নিজের পোশাক নির্বাচন সংক্রান্ত সমালোচনার জবাব দেন শেহনাজ। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে একজন প্রশ্ন করেন,‘পোশাক পরার কী দরকার! খুলে ফেললেই তো পারেন!’ তার উত্তরে অভিনেত্রী বলেন, ‘রিয়া কাপুর আমাকে বললে আমি পোশাক খুলে ফেলতেও রাজি!’ 

clipping path tech

অভিনেত্রীর ‘বিগ বস’ থাকাকালীন সেই শোয়েরই অন্যতম প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তার আলাপ হয়। তাদের দুজনের প্রেমের সম্পর্কের কথা কারোরই অজানা নয়। কিন্তু বেশ কয়েক বছর আগে মারা যান সিদ্ধার্থ। ফলে অনেকটাই ভেঙ্গে পরেছিলেন তিনি। কিন্তু থামেননি। সমস্ত বাঁধা অতিক্রম করে মন দিয়েছেন কাজে।

Share.
Leave A Reply

Exit mobile version