রাম চরণ এবং অনেক ‘নিপুণ অভিনয়শিল্পী’ একাডেমির অভিনেতা শাখার নতুন সদস্য হয়েছেন। তার আরআরআর সহ-অভিনেতা জুনিয়র এনটিআর ইতিমধ্যেই একজন সদস্য।

রাম চরণ একাডেমির অভিনেতা ব্র্যান্ডের নতুন সদস্য হয়েছেন। বৃহস্পতিবার, একাডেমি একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে ঘোষণা করেছে। রাম সারা বিশ্ব থেকে একাডেমীর অভিনেতা শাখার নতুন সদস্যদের সাথে যোগ দিচ্ছেন, যেমন লাশানা লিঞ্চ এবং লুই কু টিন-লোক। রামের কয়েক সপ্তাহ আগে, জেআর এনটিআরও একাডেমির অভিনেতাদের শাখায় যোগ দিয়েছিলেন। তারা দুজনেই হলিউডে তাদের চলচ্চিত্র RRR-এর জন্য প্রশংসিত হয়েছেন। এছাড়াও পড়ুন: রাজামৌলি রাম চরণ, জুনিয়র এনটিআরকে সদস্য হিসাবে একাডেমীতে যোগদানের আমন্ত্রণ জানিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন; ভক্তরা তাকে জিজ্ঞাসা করেন কেন তিনি তালিকায় নেই 

metafore online

অ্যাকাডেমি রামকে অভিনেতা শাখায় স্বাগত জানায়

একাডেমি ইনস্টাগ্রামে নতুন অভিনেতা শাখার তালিকা ঘোষণা করে একটি পোস্ট শেয়ার করেছে। এটি একটি বিবৃতি সহ রাম এবং অন্যান্য অভিনেতাদের সংক্ষিপ্ত ক্লিপগুলি পোস্ট করেছে যাতে লেখা ছিল, “তাদের সূক্ষ্ম চিত্রায়ন এবং সত্যতার প্রতি উত্সর্গের মাধ্যমে, এই অভিনেতারা আমাদের এমন চরিত্রগুলি উপহার দেয় যা আমাদের হৃদয় ও মনে স্থায়ী ছাপ ফেলে৷ তাদের শিল্প ফর্মে তাদের দক্ষতা সাধারণ মুহূর্তগুলিকে অসাধারণ সিনেমাটিক অভিজ্ঞতায় রূপান্তরিত করে, মানুষের আবেগের গভীরতা এবং জটিলতার জন্য আমাদের উপলব্ধিকে সমৃদ্ধ করে। আমরা একাডেমির অভিনেতা শাখায় এই নিপুণ অভিনয়শিল্পীদের স্বাগত জানাতে পেরে রোমাঞ্চিত: লাশানা লিঞ্চ, রাম চরণ, ভিকি ক্রিপস, লুই কু টিন-লোক, কেকে পামার, চ্যাং চেন, সাকুরা আন্দো এবং রবার্ট ডেভি৷

clipping path tech

জুনিয়র এনটিআর ইতিমধ্যেই তালিকায় রয়েছে

18 অক্টোবর, অ্যাকাডেমি অভিনেতা শাখার নতুন সদস্যদের একটি ব্যাচের সাথে পরিচয় করিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্টও শেয়ার করেছিল, যেখানে রামের RRR সহ-অভিনেতা জুনিয়র এনটিআরের পাশাপাশি কে হুয়ে কোয়ান, মার্শা স্টেফানি ব্লেক এবং রোসা সালাজার অন্যান্যদের মধ্যে ছিলেন। যদিও জুনিয়র এনটিআর-এর ভক্তরা তাকে তালিকায় দেখে রোমাঞ্চিত হয়েছিল, সেই সময়ে অনেকেই মন্তব্য বিভাগে ছুটে গিয়েছিলেন কেন রাম চরণ এখনও তালিকায় নেই।

এই বছরের মার্চ মাসে, রাম এবং জুনিয়র এনটিআর-এর তেলেগু ব্লকবাস্টার RRR, নাতু নাটুর একটি ট্র্যাক, সেরা মৌলিক গানের জন্য অস্কার জিতে প্রথম ভারতীয় চলচ্চিত্রের গান হয়ে ওঠে।

রাম একাডেমীর অভিনেতা শাখায় যোগদানের সাথে সাথে ভক্তরা প্রতিক্রিয়া জানায়

একাডেমির অভিনেতা শাখায় রাম চরণের যোগদানের খবর ছড়িয়ে পড়ার পর থেকে তার ভক্তরা সোশ্যাল মিডিয়া দখল করে নিয়েছে। হ্যাশট্যাগ ‘গ্লোবাল স্টার রাম চরণ’ এক্স (আগের টুইটার) এ ট্রেন্ডিং হয়েছে।

Buy Database Online – classy database

একজন ভক্ত X-এ লিখেছেন, “একজন সত্যিকারের এবং বিশ্বব্যাপী গেম চেঞ্জার। একাডেমি তাদের অভিনেতা শাখায় এক এবং একমাত্র বিশ্ব তারকা রাম চরণকে স্বাগত জানায়। দুর্দান্ত কৃতিত্ব।” একটি টুইটে আরও লেখা হয়েছে, “একাডেমি অ্যাক্টরস শাখায় যোগদান করা তার ক্যাপের আরেকটি পালক…” অন্য একজন বলেছেন, “এটি কেবল শুরু!”

Share.
Leave A Reply

Exit mobile version