ফরিদপুরে জেলা বিএনপির সদস্যসচিব এ কে কিবরিয়া (৫০) গুলিবিদ্ধ হয়েছেন বলে অভিযোগ করেছে বিএনপি।

 

বুধবার (১ নভেম্বর) দুপুরে ফরিদপুর সদরের বাহিরদিয়া এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ ঘটনা ঘটে।

metafore online

জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেছ আলী এ কথা জানান।

 

গণমাধ্যমকে সৈয়দ মোদাররেছ বলেন, এ কে কিবরিয়ার নেতৃত্বে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অবরোধের দ্বিতীয় দিনে বাহিরদিয়া এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে অবরোধ কর্মসূচি পালনের উদ্যোগ নেন। এ সময় আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা হামলা চালান।

clipping path tech

তিনি জানান, এ সময় হামলাকারীদের Bangla News  ছোড়া ছররা গুলি কিবরিয়ার হাতে লাগে। এছাড়াও ওই হামলায় আহত হয়েছেন জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক রাকিবুল ইসলাম। গুলিবিদ্ধ কিবরিয়ার চিকিৎসা চলছে।

 

তবে কোথায় চিকিৎসা নিচ্ছেন, তা বলতে অস্বীকৃতি জানান এ বিএনপি নেতা।

 

এদিকে গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি নাকচ করে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলী আশরাফ বলেন, বাহিরদিয়া এলাকায় বাস ভাঙচুর করে পালাতে গিয়ে কিবরিয়া বিদ্যুৎ অফিসের সামনে মহাসড়কের পাশে ড্রেনে পড়ে গিয়েছিলেন। এ কারণে তার হাতসহ শরীরের বিভিন্ন জায়গা ছিলে গেছে। গুলি ছোড়ার কোনো ঘটনা ঘটেনি। তবে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে।

Buy Database Online – classy database

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এম এ জলিল জানান, বাহিরদিয়ায় বিএনপির নেতাকর্মীরা পিকেটিং করার চেষ্টা করছিলেন। ওই সময় পুলিশের একটি গাড়ি ঘটনাস্থলে গেলে তারা পালিয়ে যান। পুলিশ ঘটনাস্থলে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা দুটি মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে আসে

Share.
Leave A Reply

Exit mobile version