বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিনেও যশোরে বিভিন্ন স্থানে মোটরসাইকেলে চড়ে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বুধবার সদর উপজেলার উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করে হাশিমপুর, কাশিমপুর, বাহাদুরপুর ও লেবুতলায়। পরে শহরের দড়াটানা, চৌরাস্তা, চার খাম্বা হয়ে চাঁচড়ায় যায় মিছিলটি। পরে যশোর-খুলনা মহাসড়ক ধরে মুড়লী, রাজারহাট ও রূপদিয়া যান নেতাকর্মীরা।

metafore online

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুল, হৈবতপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সিদ্দিক, ইউপি সদস্য Bangla News আলমগীর হোসেন, চুড়ামনকাটি ইউনিয়নের চেয়ারম্যান দাউদ হোসেন, লেবুতলা ইউনিয়নের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন এবং নরেন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান রাজু আহমেদ।

clipping path tech

রাজারহাট বাজারে জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুলের নেতৃত্বে অবরোধ বিরোধী মিছিল বের হয়। অন্যান্যের মধ্যে অংশ নেন আওয়ামী লীগ নেতা মাসুদুর রহমান রানা, শেখ অপু, ইকবাল হোসেন, হালিম বিশ্বাস, আফজাল হোসেন, আহাদ আলী, ফয়সাল ইসলাম, রায়হান হোসেন এবং মারুফ হোসেন।

Buy Database Online – classy database

চাঁচড়া বাজারে জেলা শ্রমিক লীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নুর নেতৃত্বে অবরোধ বিরোধী মিছিল বের হয়। অন্যান্যের মধ্যে মিছিলে অংশ নেন জেলা আওয়ামী লীগ সদস্য কামাল হোসেন, জেলা যুবমহিলা লীগ সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক কামাল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাঈদ সরদার, সদর উপজেলা যুবমহিলা লীগের আহ্বায়ক ফাতেমা আনোয়ার এবং যুগ্ম আহবায়ক রেখা খাতুন।

Share.
Leave A Reply

Exit mobile version