ফ্যালিমি মুভি রিভিউ: বেসিল জোসেফ ফিল্ম মজাদার এবং মজার, কিন্তু শুধুমাত্র মাঝে মাঝে

ফালিমি মুভি রিভিউ: উল্লেখযোগ্যভাবে ভালো হওয়ার সম্ভাবনা থাকা সত্ত্বেও, নিতীশ সহদেবের ফালিমি, প্রধান চরিত্রে বাসিল জোসেফ, জগদীশ এবং মঞ্জু পিল্লাই অভিনীত, অপ্রতিরোধ্য লেখার কারণে টপ গিয়ারে আঘাত করতে পারেনি।

Buy Database Online – classy database

গ্রুপ ট্রিপ কি জড়িত প্রত্যেকের জন্য একই তাৎপর্য বহন করে? এবং যদি না হয়, এটি কি ভ্রমণের সামগ্রিক মেজাজকে প্রভাবিত করতে পারে? নীথিশ সহদেবের ফ্যালিমি তিরুবনন্তপুরম থেকে পাঁচ জনের একটি পরিবারের গল্প বর্ণনা করে, যারা উত্তর প্রদেশের বারাণসী/বানারস/কাশীতে যাত্রা শুরু করে, তাদের ইচ্ছা পূরণ করে পরিবারের বয়স্ক পিতৃপুরুষ।

যাইহোক, প্রতিটি পরিবারের সদস্যদের ভ্রমণে সম্মত হওয়ার জন্য একটি ব্যক্তিগত কারণ রয়েছে। এদিকে, তাদের মধ্যে বন্ধুত্বের অভাবের ফলে ক্রমাগত ঝগড়া, কঠোর শব্দ বিনিময়, ক্রমাগত অভিযোগ, বকাঝকা এবং দোষারোপের খেলা দেখা দেয়। এই গতিশীল প্রবীণ ব্যক্তির জন্য চ্যালেঞ্জিং প্রমাণিত হয়, যিনি প্রথমে একা যাত্রা শুরু করতে চেয়েছিলেন। পথে, ইতিমধ্যে অকার্যকর পরিবার (যা শিরোনামে ইচ্ছাকৃত বানান ভুল ব্যাখ্যা করে) অসংখ্য অপ্রত্যাশিত ঘটনার সম্মুখীন হয়, তাদের দ্বন্দ্ব তীব্রতর করে এবং বয়স্ক ব্যক্তিকে কঠোর ব্যবস্থা নিতে বাধ্য করে। ছবিটির বাকি অংশগুলি এই ঘটনার পরের ঘটনাগুলিকে অন্বেষণ করে।

Bangla News | bd news bangla Bangla News | bd news bangla 

Share.

Leave A Reply

Exit mobile version