মণি রত্নম সোশ্যাল মিডিয়ায় থালাপ্যাথি বিজয় এবং অজিথ কুমারের মধ্যে ভক্তদের যুদ্ধকে সম্বোধন করেছিলেন এবং এই ধরনের বিতর্ককে “একটি এলোমেলো রাস্তার পাশের তর্ক” বলে অভিহিত করেছিলেন৷

metafore online

যদিও সোশ্যাল মিডিয়া ভক্তদের জন্য তাদের প্রিয় অভিনেতাদের রুট করার এবং তাদের চলচ্চিত্র প্রচার করার জায়গা, বিভিন্ন অভিনেতাদের ফ্যান ক্লাবের মধ্যে যুদ্ধ প্রায়শই বিষাক্ত হতে পারে। একটি সাম্প্রতিক কথোপকথনে, প্রশংসিত পরিচালক মণি রত্নম সোশ্যাল মিডিয়ায় থালাপ্যাথি বিজয় এবং অজিথ কুমারের মধ্যে ফ্যান যুদ্ধগুলিকে সম্বোধন করেছেন এবং সোশ্যাল মিডিয়ায় এই জাতীয় বিতর্ককে ‘একটি এলোমেলো রাস্তার ধারের তর্ক’ বলে অভিহিত করেছেন।

মণি রত্নম গালাট্টা প্লাস-এ একটি গোল টেবিল আলোচনায় ভেট্রিমারন, সুধা কোঙ্গারা, মারি সেলভারাজ, ম্যাডোন অশ্বিন এবং পিএস বিনোথরাজের মতো পরিচালকদের সাথে উপস্থিত ছিলেন। সোশ্যাল মিডিয়ায় ফ্যান ক্লাবের যুদ্ধের কথা বলতে গিয়ে, মণি শেয়ার করেছেন, “সোশ্যাল মিডিয়ার বেনামে থাকার সুবিধা রয়েছে তাই লোকেরা কেবল বিষ থুথু দিচ্ছে। সেখান থেকে আসে শুধু নেতিবাচকতা। এখন, আপনি আমাকে বলেছেন যে থিরুনেলভেলি এবং নাগারকোয়েলে লোকেরা ছবিটির বক্স অফিস সংগ্রহের বিষয়ে কথা বলছে না তবে ছবিটি ভাল কিনা তা নিয়ে আলোচনা করছে, এখন আপনি আমাকে বলেছেন। আমি এটা নিয়ে খুব খুশি।”

Share.

Leave A Reply

Exit mobile version