শাহরুখ খান সম্প্রতি সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন এবং প্রকাশ করেছেন কে আসলে  AskSRK সেশনের সময় সমস্ত টুইট পাঠায়।

metafore online

2শে নভেম্বর তার 58 তম জন্মদিনে, শাহরুখ খান একটি ফ্যান মিট এবং শুভেচ্ছা অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। (ছবি: রেড চিলিজ এন্টারটেইনমেন্ট/ফেসবুক) 

clipping path tech

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে আস্ক মি এনিথিং (AMA) সেশনগুলি বর্তমানে প্রচলিত রয়েছে এবং অনেক সেলিব্রিটি তাদের বিশ্বব্যাপী ফ্যান বেসের সাথে সংযোগ স্থাপনের জন্য তাদের প্রায়শই হোস্ট করে, তাদের অনুগামীদের মধ্যে উত্তেজনা এবং পরিপূর্ণতার অনুভূতি তৈরি করে। এই সেশনগুলি সেলিব্রিটি এবং তাদের দলগুলিকে তাদের সাথে সম্পর্কিত আলোচিত বিষয়গুলিতে আপডেট থাকতে সক্ষম করে যা লোকেদের আগ্রহী করে। এবং অন্য যেকোন অঙ্গনের মতোই, শাহরুখ খান AMA সেশনগুলি অনুষ্ঠিত করার ক্ষেত্রেও ‘বাদশা’ হয়েছেন, তার স্বাক্ষর বুদ্ধি এবং ক্যারিশমা দিয়ে তার ভক্তদের মোহিত করেছেন। তার #AskSRK সেশনগুলি ধারাবাহিকভাবে উত্সাহী প্রতিক্রিয়া অর্জন করে, কারণ তিনি অকপটে তার ভক্তদের সাথে জড়িত, একটি অন্তরঙ্গ এবং ব্যক্তিগত পরিবেশ তৈরি করে৷

Buy Database Online – classy database

যাইহোক, নেটিজেনদের মধ্যে একটি দীর্ঘস্থায়ী প্রশ্ন রয়েছে যে তিনি ব্যক্তিগতভাবে প্রশ্নের উত্তর দেন কিনা বা তার দল তার পক্ষে টুইটগুলি পরিচালনা করে কিনা, অনেকের মতে পরবর্তীটিকে সত্য বলে মনে করেন। সম্প্রতি, এসআরকে নিজেই সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন এবং প্রকাশ করেছেন কে আসলে এই সমস্ত টুইট পাঠায়।

Bangla News | bd news bangla Bangla News | bd news bangla

Share.
Leave A Reply

Exit mobile version