আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১২:১৩ পিএম |  অনলাইন সংস্করণ  বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন

জনতা ব্যাংকের ঢাকা উত্তর ও দক্ষিণ বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত
জনতা ব্যাংকের ঢাকা উত্তর ও দক্ষিণ বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

জনতা ব্যাংক পিএলসির ঢাকা উত্তর ও দক্ষিণ বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন গত শনিবার ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। সম্মেলনে ব্যাংকের এমডি অ্যান্ড সিইও মো: আব্দুল প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। ব্যাংকের ডিএমডি মো: গোলাম মরতুজা ও মো: নূরুল আলম এফসিএমএ, এফসিএ (সিএফও) বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো: একরামুল হক আকন ও ক্রেডিট ডিভিশনের জি এম মো: আব্দুল মতিনের (অতি: দায়িত্ব) সভাপতিত্বে সংশ্লিষ্ট বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়।

পৃথক সময়ে অনুষ্ঠিত এসব সম্মেলনে বিভাগীয় কার্যালয়ের আওতাধীন শাখা ব্যবস্থাপকগণ অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি। জনতা ব্যাংক লিমিটেডের ঢাকা দক্ষিণ বিভাগীয় কার্যালয়ের আওতাধীন শাখাগুলোর ব্যবস্থাপক সম্মেলন-২০১৬ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) ব্যাংকটির বিভাগীয় কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

metafore online

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ব্যাংকের সিইও এবং এমডি মো. আবদুস সালাম। ঢাকা দক্ষিণ বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. মসীয়ূর রহমানের সভাপতিত্বে ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. নুরুল আলম সম্মেলনে বক্তব্য রাখেন।

মো. আব্দুস সালাম বলেন, ব্যাংকের ব্যবসায়িক প্রবৃদ্ধি অর্জনের লক্ষ্যে কর্মকৌশল নির্ধারণ করে তা বাস্তবায়নে সবাইকে নিষ্ঠার সঙ্গে কাজ কতে হবে। তাছাড়া দেশের সামগ্রিক উন্নয়নে বাণিজ্যিক ঋণের পাশাপাশি ক্ষুদ্র আয়ের জনগোষ্ঠীর মাঝে শষ্য ঋণ, কৃষি উপকরণ, যন্ত্রপাতি ও অন্য আয়বর্ধক কর্মকাণ্ডে স্বচ্ছভাবে ঋণ বিতরণ করা যেতে পারে। এছাড়া তিনি নারী উদ্যোক্তাদের এসএমই ঋণ দেওয়া এবং স্কুলের শিক্ষার্থীদের সঞ্চয়ী মনোভাব গড়ে তুলতে স্কুল ব্যাংকিং হিসাব খোলার উপর গুরুত্বারোপ করেন।

clipping path tech

জনতা ব্যাংক লিমিটেডের ঢাকা দক্ষিণ বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০২২ উত্তর বিভাগীয় কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়

 গত বুধ ও বৃহস্পতিবার (১২ ও ১৩ অক্টোবর) অনুষ্ঠিত দুই দিন ব্যাপী সম্মেলনে ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। ব্যাংকের ডিএমডি মোঃ আব্দুল জব্বার, মোঃ কামরুল আহছান এবং মো. নুরুল আলম এফসিএমএ, এফসিএ (সিএফও) বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বিভাগীয় কার্যালয়ের জিএম বিভাগীয় কার্যালয়ের জিএম মোহাম্মদ সাইফুল আলমের সভাপতিত্বে সংশ্লিষ্ট নির্বাহী, শাখা ব্যবস্থাপক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ সম্মেলনে উপস্থিত ছিলেন। প্রধান অতিথি এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ তাঁর বক্তব্যে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজের আওতায় সিএমএসএমই ঋণ বিতরন বৃদ্ধি, আমানত সংগ্রহ, সিএল হ্রাস, ফরেণ রেমিটেন্স বৃদ্ধি, শাখার গ্রাহক সেবার মান উন্নয়ন ও প্রতিটি শাখাকে সিএল এবং অবলোপন মুক্ত করাসহ ২০২২ সালে সকল সূচকের শতভাগ লক্ষ্যমাত্রা অর্জনের দিক নির্দেশনা প্রদান করেন।

সম্পর্কিত খবর

স্পট মার্কেটে যাচ্ছে চার কোম্পানি

Share.

Leave A Reply

Exit mobile version