উত্তর আমেরিকার দেশ মেক্সিকোতে একটি গির্জার ছাদ ধসে সাতজন নিহত হয়েছেন। এই ঘটনায় আরও ৩০ জন ধ্বংসস্তূপের নিচে আটকা পড়েছেন বলে জানা গেছে। দুর্ঘটনার সময় ওই গির্জায় প্রায় ১০০ জনের মতো মানুষ উপস্থিত ছিলেন। 

metafore online

স্থানীয় সময় রোববার (১ অক্টোবর) দেশটির তামাউলিপাস প্রদেশের একটি গির্জায় এই ঘটনা ঘটে। সোমবার (২ অক্টোবর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

স্থানীয় মিডিয়া জানিয়েছে, সিউদাদ মাদেরোর সান্তা ক্রুজ গির্জার ছাদ ধসে পড়ার পরে ১০ জনকে হাসপাতালে নেওয়া হয়েছে। উপকূলীয় প্রদেশ তামাউলিপাসের পুলিশ জানিয়েছে, ছাদ ধসের সময় গির্জাটিতে প্রায় ১০০ জন লোক ছিলেন। স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, দুর্ঘটনার সময় সেখানে ব্যাপ্টিজম অনুষ্ঠান চলছিল। আটকে পড়াদের মধ্যে বেশ কয়েকজন শিশু রয়েছে বলে ধারণা করা হচ্ছে এবং তাদের উদ্ধারে তৎপরতা চলছে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বেশ কিছু ছবিতে গির্জার ভবনটিকে ধ্বংসস্তূপ অবস্থায় এবং আশপাশের লোকদের ধ্বংসস্তূপের চারপাশে ভিড় করে ভেতরে আটকা পড়া মানুষদের জন্য মরিয়া হয়ে অনুসন্ধান চালাতে দেখা যাচ্ছে। 

clipping path tech

এছাড়া ধ্বংসস্তূপ সরানোর চেষ্টা করতে লোকজন বেলচা ও পিক্যাক্স নামে পরিচিত কুঠার জাতীয় জিনিস নিয়ে সেখানে হাজির হয়েছে বলেও জানা গেছে। রোববার বিকেলের এই ধসের পরে জরুরি পরিষেবার দলগুলোও ঘটনাস্থলে হাজির হয়।

কর্তৃপক্ষ অবশ্য ঘটনাস্থলে জড়ো হওয়া মানুষকে নীরব থাকার অনুরোধ জানাচ্ছে, যাতে ভেতরে আটকে পড়াদের কেউ সাহায্যের জন্য ডাকছে কিনা সেটা শোনা সম্ভব হয়।

| Bangla News | bd news bangla | Bangla News | bd news bangla

Share.
Leave A Reply

Exit mobile version