টাঙ্গাইলের সখীপুরে অটোরিকশা চালক হত্যা মামলায় চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ৩ নভেম্বর, শুক্রবার সকালে বিভিন্ন জেলা থেকে আসামিদের গ্রেফতার করা হয়।

metafore online

পুলিশ সূত্রে জানা যায়, চাঞ্চল্যকর হত্যা মামলার বিষয়টি জেলা পুলিশ সুপারের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অ্যাপস) সার্বিক তত্ত্বাবধানে হত্যা মামলার দ্রুত রহস্য উদঘাটন করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামিদের গ্রেফতার করা হয়।

 

মামলার বিবরণে জানা যায়, জড়িত ব্যক্তিদের গ্রেফতারের উদ্দেশ্যে সখীপুর থানার ইনস্পেক্টর সালাউদ্দিনের ( তদন্ত) নেতৃত্বে গাজীপুর ঢালাইসিটি এলাকা থেকে লালমনিরহাট কালীগঞ্জ থানার গোপালরায় গ্রামের মনিরুল হোসেনের স্ত্রী শরিফাকে (৩৬) গ্রেফতার করে।

clipping path tech

 

শরিফার তথ্যমতে, পিরোজপুর কাউখালী Bangla News থানার হোগলা গ্রামের মৃত এনামুল হকের ছেলে বাহার হোসেন কাজল (৫৭), টাঙ্গাইলের সখীপুর উপজেলার ঘেচুয়া শান্তিনগর এলাকার আ. রহমানের ছেলে মো. খোকন মিয়াকে (৩৬) ঢাকা আশুলিয়া কুরগাঁ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

Buy Database Online – classy database

পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে নরসিংদী শিবপুর উপজেলার দত্ত গাও ভিটিপাড়া সালামত খাঁ ছেলে মোকলেসুর রহমান মুকুলকে (৫৪) কে গাজীপুর কাশিমপুর ল্যাবওয়ান হসপিটালের সামনে থেকে গ্রেফতার করা হয়।

 

এবিষয়ে টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রেস কনফারেন্সের মাধ্যমে জানান, আলোচিত হত্যা মামলার আসামিরা পূর্বে একাধিক মামলায় সাজাপ্রাপ্ত।

 

তিনি আরও বলেন, চুরি-ছিনতাইয়ের বিষয়টি কারাগারে বসে পরিকল্পনা করে। ধৃত আসামিদের রিমাণ্ড শেষে কারাগারে প্রেরণ করা হবে ।

 

উল্লেখ্য, টাঙ্গাইলের সখীপুরে (২৯ অক্টোবর) কালমেঘা বেলতলী এলাকায় জঙ্গলের ভিতর থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়।

Share.

Leave A Reply

Exit mobile version