চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের কমল মুন্সির হাট এলাকার আনসার ক্যাম্পের সামনে ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও একজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের দ্রুতগামী যাত্রীবাহী বাসটি পটিয়া চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের কমল মুন্সির হাট এলাকায় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা সংঘটিত হয়। এসময় ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেল আরোহী এস এম আজিজুর রহমান খোকন (৩৬)। এ ঘটনায় আহত হয়েছেন অপর আরোহী বোরহান উদ্দিন নাছির (৩২)। এ ঘটনায় ৪৫ বছর বয়সের অজ্ঞাত আরও একজনের লাশ উদ্ধার করা হয়েছে।

পটিয়া ভেল্লাপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক স্নেহাংসু বিকাশ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত এস এম আজিজুর রহমান খোকন পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের ১ নং ওয়ার্ডের শেখ মোহাম্মদ পাড়ার মৃত আহমদুর রহমানের চতুর্থ ছেলে এবং আহত বোরহান উদ্দিন নাছির (৩২) একই এলাকার আবু সিদ্দিকের ছেলে বলে জানা গেছে। সম্পর্কে তারা দুজন চাচা ও ভাতিজা।

প্রত্যক্ষদর্শী ইমরান হোসেন বলেন, কমল মুন্সির হাট এলাকায় আনসার ক্যাম্পের সামনে ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস দুজন মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় বাসটিকে আটক করে স্থানীয়রা। এসময় ঘটনাস্থলে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়। আহত অপর আরোহীকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে অজ্ঞাত আরও একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার পরিচয় শনাক্ত করা যায়নি। লাশটি পটিয়া হাসপাতালে রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে, অজ্ঞাত লাশটি বাসটির চালকের সহকারীরও (হেল্পার) হতে পারে।

Share.
Leave A Reply

Exit mobile version